বাংলাভিশনের জনপ্রিয় সেলিব্রেটি শো ‘আমার আমি’-তে উপস্থাপনা করছেন মডেল-অভিনেত্রী সারিকা।

এর আগে এই শো-তে উপস্থাপনা করেছিলেন সৃজিত স্ত্রী মিথিলা। তবে এখন তিনি ওপার বাংলায় থাকায় শো-তে উপস্থাপনা করা সম্ভব হচ্ছে না। তাই মিথিলার পরিবর্তে শো-তে উপস্থাপনা করছেন সারিকা।

উপস্থাপনার মতো নতুন কাজ করতে গিয়ে সারিকা তার অ’ভিজ্ঞতার কথা শেয়ার করে বলেন, এর আগেও অনেক অনুষ্ঠান উপস্থাপনা করেছি। তবে এবারই প্রথম ধারাবাহিক কোনো অনুষ্ঠানে উপস্থাপনা করছি।

এটা আমার জন্য নতুন এক অ’ভিজ্ঞতা। আশা করি পুরো যাত্রাটা রোমাঞ্চকর হবে। প্রথম রেকর্ডিংয়ের সময় নিজের মধ্যে কিছুটা জড়তা কাজ করছিল। কিন্তু কথা বলা শুরুর পর, তা কে’টে গেছে। আড্ডার ছলে অতিথিদের স’ঙ্গে ভালো কিছু সময় কাটিয়েছি। সব মিলিয়ে সময়টা দারুণ কে’টেছে।

এদিকে সারিকার বি’রুদ্ধে অভিযোগ, অভিনয় করতে গিয়ে মাঝে মাঝেই হা’রিয়ে যান তিনি। এ প্রস’ঙ্গে তিনি বলেন, শুরু থেকেই আমি কাজের ব্যাপারে খুঁতখুঁতে, এটা মো’টামুটি সবারই জানা। আর অযথা কথা বলার মানুষও আমি নই।

আগে একটা সময় নিয়মিত কাজ করেছি। এরপর কিছুদিনের বিরতিতে ছিলাম। তারপর থেকে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছি। তার মানে এই না, অভিনয় থেকে হা’রিয়ে গেছি বা আমাকে খুঁজে পাওয়া যায় না। কথাটি সত্যি নয়।

যদি খুঁজেই না পাওয়া যায়, তাহলে কাজ করি কীভাবে। তাছাড়া অভিনয়ের বাইরে আমারও একটা জীবন রয়েছে। আমার মে’য়ের ব’য়স পাঁচ বছর। পরিবার-পরিজনকেও সময় দিতে হয়।

নতুন নাটকের কাজ প্রস’ঙ্গে তিনি বলেন, সম্প্রতি বিইউ শুভর পরিচালনায় পাসওয়ার্ড ফেরত চাই নামে একটি নাটকের শুটিং করেছি। এতে অভিনয় করেছি টমবয় টাইপের একটি মে’য়ের চরিত্রে। এ ধরনের চরিত্রে আগে কখনো কাজ করিনি। এছাড়াও আরো কিছু নাটকের কাজ করার বি’ষয়ে কথা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here