বিদায়ী মা’র্কিন প্রে’সিডেন্ট ডোনাল্ড ট্রা’ম্পের স’ঙ্গে তার বিবাহবিচ্ছেদ হতে পারে বলে জো’র গুজব চলছে সবখানে। এর মধ্যেই গত ১১ তারিখ আমেরিকার প্রবীণদের স্মৃ’তির উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন দিবসে মেলানিয়া ট্রা’ম্পকে দেখা গেল, সামাজিক দূরত্ব বিধির তোয়াক্কা না করে এক সে’নাকর্মীর হাতে হাত ধরে দাঁড়িয়ে আছেন। তাদের থেকে বেশ কিছুটা দূরে একা দাঁড়িয়ে প্রে’সিডেন্ট ডোনাল্ড ট্রা’ম্প।

প্রে’সিডেন্ট নির্বাচন হারার পর ওই দিনই প্রথম জনসমক্ষে দেখা গিয়েছিল ট্রা’ম্প দম্পতিকে। দিন কয়েক আগেই কো’ভিড থেকে সেরা ওঠা ট্রা’ম্প বা মেলানিয়া, দুজনের কারো মুখেই অবশ্য মাস্ক ছিল না।

তবে ইভাঙ্কা ট্রা’ম্প নিজের মুখ ঢেকেই রেখেছিলেন। মাইক পেন্সের স্ত্রীও তার থেকে দূরে দাঁড়িয়েছিলেন। কিন্তু তা রীতি মেনেই তিনি করেছিলেন বলে অনুমান সবার।

কারণ মেলানিয়া স্বা’মীর থেকে শুধু দূরে দাঁড়িয়েই ছিলেন না, জনসমক্ষে হাত ধরেছিলেন এক সে’নাকর্মীর। ওই সে’নাকর্মীর পরিচয় এখনো জানা যায়নি। মেলানিয়ার মুখে মাস্ক না থাকলেও সে’নাকর্মী মাস্ক পরেই ছিলেন।

যতক্ষণ অনুষ্ঠান চলেছিল, মেলানিয়া ওই সে’নাকর্মীর হাত ধরেই দাঁড়িয়েছিলেন। যা স্বভাবতই প্রশ্ন তুলে দিয়েছে ট্রা’ম্প–মেলানিয়ার বিবাহ’বি’চ্ছেদ কি তাহলে এখন শুধু সময়ের অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here